বিপাশা-সোনাক্ষীর ‘শিষ্য’ শ্রদ্ধা - T-Television Bangladesh

Breaking news

T-Television Bangladesh

POPULAR TV CHANNEL IN THIS WORLD

Thursday, August 20, 2020

বিপাশা-সোনাক্ষীর ‘শিষ্য’ শ্রদ্ধা


TTV/BOLLYWOOD

সময়ের সঙ্গে বদলে যাচ্ছে অনেক কিছুই। ঠিক তেমনি বদলে যাচ্ছে সিনেমার ধরণও। একসময়ে সিনেমা মানেই হলে গিয়ে দেখা, কিন্তু এখন সেটাতে এসেছে পরিবর্তন। সবাই নিজের হাতের মুঠোয় দুনিয়াকে দেখতে চায়। আর তাই স্ট্রিমিং সাইটেই যেন ভরসা সবার। 

ওভার দ্য টপ (ওটিটি) প্ল্যাটফর্ম বা ইন্টারনেটের মাধ্যমে অডিও-ভিডিওসহ নানা কন্টেন্ট প্রচার বর্তমান যুগের একটি ক্রমবর্ধমান বাস্তবতা। এরই মধ‌্যে এই মাধ‌্যমে পা রেখেছেন বলিউড অভিনেতা সাইফ আলী খান, বিপাশা বসু, সোনাক্ষী সিনহাসহ আরো অনেকে। এবার যেন তাদেরই শিষ্য হচ্ছে শ্রদ্ধা কাপুর। অর্থাৎ ডিজিটাল প্ল‌্যাটর্মে পা রাখতে চলেছেন এই নায়িকা। 

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে, নারী কেন্দ্রীক একটি ড্রামা ঘরানার গল্পে এবার অভিনয় করবেন শ্রদ্ধা কাপুর। আর সেটি ওটিটি প্ল‌্যাটফর্মের একটি প্রজেক্ট।

শ্রদ্ধা কাপুর বলেন, লকডাউনের সময়ে বেশ কিছু গল্প শুনেছেন শ্রদ্ধা। তার মধ্য থেকে দুটি সিনেমায় কাজের জন‌্য মৌখিকভাবে সম্মতি দিয়েছেন। একটিতে জনপ্রিয় একজন অভিনেতার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন। করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে এ বিষয়ে ঘোষণা আসবে।

শ্রদ্ধা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বাঘি ৩’। গত ৬ মার্চ মুক্তি পায় এটি। এতে টাইগার শ্রফের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি। এটি পরিচালনা করেন আহমেদ খান। ৮৫ কোটি রুপি বাজেটের এ সিনেমা আয় করে ১৩৭ কোটি রুপি।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here