চরহাজিগঞ্জ এর শাদে রাব্বি মাদ্রাসার বার্ষিক ক্রিয়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন - T-Television Bangladesh

Breaking news

T-Television Bangladesh

POPULAR TV CHANNEL IN THIS WORLD

Tuesday, March 7, 2023

চরহাজিগঞ্জ এর শাদে রাব্বি মাদ্রাসার বার্ষিক ক্রিয়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

 

চরহাজিগঞ্জ এর শাদে রাব্বি মাদ্রাসার বার্ষিক ক্রিয়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন
চরহাজিগঞ্জ এর শাদে রাব্বি মাদ্রাসার বার্ষিক ক্রিয়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

নাজমুল হাসান নিরব,ফরিদপুর প্রতিনিধি:


ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার গাজিরটেক ইউনিয়নের চরহাজিগঞ্জ এর শাদে রাব্বি মাদ্রাসা কর্তৃক আয়োজিত বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।


সোমবার (৬ মার্চ ২০২৩) সকাল আটটা থেকে শুরু হয় এই সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতা শেষ হয় সন্ধ্যায়। এ সময় মাদ্রাসার প্রায় ২০০ ছাত্রদের মধ্যে ক্রিয়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করা হয়।


প্রতিযোগীরা দৌড়, লাফ,হাতের লেখা, ইংরেজি লেখা, আরবি লেখা, কোরআন তেলাওয়াত, ইসলামিক সংগীত, দাড়িয়াবান্ধা, দড়ি টানাটানি, ব্যাডমিন্টন ইত্যাদি খেলাধুলা ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।


আনোয়ারা মান্নান বেগ ফাউন্ডেশনের উদ্যোগে উক্ত প্রতিযোগিতায় প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক শামসুল হক বেগ পান্নু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজিডাঙ্গি চরভদ্রাসন ফরিদপুর মাদ্রাসার মোহতামিম হাফেজ নোমান মানসুর সাহেব।


আর্কিটেক্ট মুজাহিদ বেগের সার্বিক তত্ত্বাবধানে উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অত্র জামিয়ার সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর মোল্লা।


এ সময় বক্তারা মাদ্রাসার ছাত্রদের বিভিন্ন খেলাধুলা ও সাংস্কৃতিক বিকাশের প্রতি নজর দিতে বলেন এবং অত্র মাদ্রাসাকে  উপজেলার একটি মডেল মাদ্রাসা হিসেবে গড়ে তুলতে সকলকে এগিয়ে আসতে বলেন।



No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here