নগরকান্দা পৌরসভার নির্বাচন উপলক্ষে মেয়র প্রার্থী আজাদ হোসেনের উঠান বৈঠক - T-Television Bangladesh

Breaking news

T-Television Bangladesh

POPULAR TV CHANNEL IN THIS WORLD

Sunday, November 8, 2020

নগরকান্দা পৌরসভার নির্বাচন উপলক্ষে মেয়র প্রার্থী আজাদ হোসেনের উঠান বৈঠক



 নাজমুল হাসান নিরব ফরিদপুর প্রতিনিধি:


ফরিদপুর জেলার নগরকান্দা পৌরসভার নির্বাচন উপলক্ষে রবিবার সন্ধ্যা ছয়টায় ৬ নং ওয়ার্ডের মিরাকান্দা  গ্রামে মেয়র প্রার্থী আজাদ হোসেনের বিশাল উঠান বৈঠক ও প্রীতিভোজ অনুষ্ঠিত হয়।


প্রায় দুই বছর যাবত সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর ব্যক্তিগত কর্মকর্তা ও শহর যুবলীগের সাধারন সম্পাদক আজাদ হোসেন পৌরসভার বিভিন্ন এলাকায় তার নির্বাচনী প্রচারণা চালিয়ে আসছেন। তিনি আগামী পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী। তিনি বিগত দুই ব্ছরে গরীব দুঃখীদের আর্থিক সহায়তা, করোনাকালীন ত্রান বিতরন, মসজিদ-মাদ্রাসায় দান, করোনাকালীন জনসচেতনতায় ব্যাপক ভূমিকা পালন করেন। এছাড়া স্থানীয় তরুন যুব-সমাজের কাছে তিনি ব্যাপক জনপ্রীয়।


এসময় সকলের কাছে দোয়া চেয়ে তিনি বলেন,“ আমি আপনাদের সন্তান,আপনাদের সেবা করার সুযোগ চাই। বিগত দিনগুলোতে আমি আপনাদের পাশে ছিলাম ভবিষ্যতেও থাকব, আপনাদের পরার্মশে আমি সব সময় চলেছি।আমাকে মেয়র নির্বাচিত করলে আমি সব সময় আপনাদের পাশে থাকব। এলাকার উন্নয়নে সর্বদা সচেষ্ট থাকব। যারা উড়ে এসে জুরে বসে তাদের নির্বাচিত করে নিজেদের ক্ষতি করবেন না। আমার শৈশব-কৈশোর কেটেছে আওয়ামীলীগ করে। মাননীয় প্রধানমন্ত্রী ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৈাধুরীর উন্নয়নে আমি আপনাদের সাথে থাকতে চাই। তৃনমূল নেতাকর্মীদের নিয়ে একটি মডেল পৌরসভা গঠন করতে চাই”।


এসময় স্থানীয়দের মধ্যে উপস্থিত ছিলেন, জনাব ইশ্রাফিল মাতুব্বর, ছবুর মাতুব্বর, জরীপ মাতুব্বর, বাবুর মাতুব্বর, কমিশনার এম আই আজাদ, ইসলামিক ফাউন্ডেশনের সভাপতি বাদল মিয়া,আওমীলীগ নেতা রিপন,শহর যুবলীগ নেতা শহীদ ও আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।


No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here