দিনাজপুরের নবাবগঞ্জে এতিমদের জমি আত্মসাতের অভিযোগ চাচার বিরুদ্ধে - T-Television Bangladesh

Breaking news

T-Television Bangladesh

POPULAR TV CHANNEL IN THIS WORLD

Sunday, January 3, 2021

দিনাজপুরের নবাবগঞ্জে এতিমদের জমি আত্মসাতের অভিযোগ চাচার বিরুদ্ধে



নিজস্ব প্রতিনিধিঃ


দিনাজপুরের নবাবগঞ্জে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে চাচার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন আপন ভাইয়ের সন্তানেরা। রবিবার (৩/০১/২০২১) বেলা ১১টায় নবাবগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আপন ভাতিজি নিশরাত আল জেবিন।




 তিনি বলেন, আমার দাদা মুক্তিযুদ্ধ চলাকালে পাক সেনাদের হাতে মারা যান, সেই শোকে আমার দাদী মরিয়ম বেওয়া মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন। সে সময় আমার দাদা দুই সন্তান ও জমা-জামি রেখে যান। আমার দাদীর প্রায় ৩ একর ২১ শতক জমি রয়েছে। গত ০১/০৬/২০১৯ আমার বাবা মো: রফিকুল ইসলাম মারা যান।তারপর আমার দাদীকে আমার চাচা মোঃ মাহাবুর আলম সম্পত্তির লোভে  আশ্রয় দেন। আমার দাদী মানসিক ভারসাম্যহীন হওয়ার সুযোগে আমার চাচা মোঃ মাহাবুর আলম, পিতা-মৃত নুরুল ইসলাম, গ্রাম-জগন্নাথপুর, থানা-নবাবগঞ্জ ,জেলা-দিনাজপুর ও তার মেয়ে জামাই মো: মমতাজুর রহমান ,পিতা-আ: গফুর,গ্রাম-উত্তরশ্যামপুর, নবাবগঞ্জ, দিনাজপুর, আমার পিতা  বেঁচে না থাকার সুযোগে উল্লেখিত দাদীর সম্পত্তি অন্যায়ভাবে আত্মসাত করার জন্য  বিভিন্ন প্রকার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। অন্য মহিলাকে আমার দাদাী সাজিয়েঁ জমি রেজিঃ করার চেষ্টা চালিয়েছে। কিন্তু অভিজ্ঞ সাবরেজিষ্টার মো: মামুনুল ইসলাম সেটা ধরে ফেলে । সম্প্রতি সাব রেজিষ্টার মো: মামুনুল ইসলাম বদলি হওয়াতে তারা জমি রেজিঃ করার জন্য আবার ও সক্রিয় হচ্ছে। জানা গেছে স্থানীয় কিছু প্রভাবশালী লোকজন ও এর সাথে জড়িত আছে।


আমরা ২বোন এক ভাই ,আমরা এতিম। এমতাবস্থায় আমরা নিরুপায় হয়ে প্রশাসনসহ সকলের অবগতির জন্য সংবাদ সম্মেলন করলাম। সংবাদ প্রকাশ করে আমাদের ন্যায্য পাওনা আদায়ে সাহায্য করুন। এসময় ভুক্তভোগী পরিবার সহ স্থানীয় পত্রিকা ও মিডিয়া সাংবাদিকরা উপস্থিত ছিলেন।






No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here