অবসর নিয়ে রাতভর জার্সি পরে কেঁদেছিল ধোনি - T-Television Bangladesh

Breaking news

T-Television Bangladesh

POPULAR TV CHANNEL IN THIS WORLD

Thursday, August 20, 2020

অবসর নিয়ে রাতভর জার্সি পরে কেঁদেছিল ধোনি


TTV/SPORTS/INDIA
ভারতের ক্রিকেটের আর একটি ইতিহাসের পরিসমাপ্তি হলো সেরা অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির অবসরে। দলের ভীষণ চাপের মুহূর্তেও মাথা ঠান্ডা রাখতে পারার কৌশলের জন্য তার নামের সঙ্গে জুড়ে গেছে ‘ক্যাপ্টেন কুল’ পদবি।

অবসরের পর নিজেকে কুল রাখতে পারেননি তিনি। আন্তর্জাতিক ক্রিকেটে অবসরের পর ধোনির টেস্টে থেকে অবসরের গল্প জানালেন সতীর্থ রবিচন্দ্রন অশ্বিন। সারা রাত টেস্ট জার্সি পরে কেঁদেছিলেন দুইবার বিশ্বকাপজয়ী অধিনায়ক।

২০১৪ সালে ধোনি যখন টেস্ট থেকে অবসর নেন, তখনকার এক মুহূর্তের কথা শেয়ার করলেন অশ্বিন। বিশ্বকাপজয়ী সাবেক ভারতীয় অধিনায়ককে নিয়ে প্রকাশ করা এক ইউটিউব ভিডিওতে অশ্বিন জানান, টেস্ট থেকে অবসরের সময় কতটা আবেগী দেখেছিলেন এই ধোনিকে।

অশ্বিন বলেন, আমার মনে আছে, ২০১৪ সালে টেস্ট ক্রিকেট থেকে যখন ও অবসর নিল, মেলবোর্নে আমি তখন ম্যাচ বাঁচাতে ওর সঙ্গে ব্যাটিং করছি। কিন্তু যখন আমরা হেরে গেলাম, ও একটা স্ট্যাম্প তুলে নিয়ে চলে যেতে যেতে বলল, আমি শেষ করলাম। এটা ওর জন্য আবেগঘন মুহূর্ত ছিল। ইশান্ত শর্মা, সুরেশ রায়না ও আমি ওর ঘরে সন্ধ্যায় বসেছিলাম। ও সারারাত ধরে টেস্ট ম্যাচের জার্সি পরে ছিল এবং চোখ দিয়ে অশ্রু গড়িয়ে পড়ছিল।

বিদায় সবসময়ই বেদনার।  খেলার মধ্যে নেই বলে একাই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরে চলে গেলেন ধোনি। কারণটা জানতে পারলো না সতীর্থরা। না দেয়া হলো কোন বিদায়।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here