এই নারীকে খুঁজছে পুলিশ, সন্ধানদাতা পাবেন ১ লাখ - T-Television Bangladesh

Breaking news

T-Television Bangladesh

POPULAR TV CHANNEL IN THIS WORLD

Monday, January 20, 2020

এই নারীকে খুঁজছে পুলিশ, সন্ধানদাতা পাবেন ১ লাখ


ডেস্ক নিউজ-
প্রতারণার মাধ্যমে সাউথ ইস্ট ব্যাংকের বুথ থেকে টাকা উত্তোলন করেছেন এক নারী। এটিএম বুথে স্থাপিত সিসি ক্যামেরার মাধ্যমে তার ছবি সংগ্রহ করা হয়েছে। তার পরিচয় সনাক্ত করতে সহায়তা চেয়েছে পুলিশ।

গোয়েন্দা (ডিবি) পুলিশের সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগ সূত্রে জানা যায়, দুবাই প্রবাসী জনৈক সাইফুল ইসলামের সাউথ ইস্ট ব্যাংক লিমিটেডের ডেমরার শারুলিয়া শাখার অ্যাকাউন্ট থেকে গত বছরের ৭ জুলাই থেকে ১৮ আগস্টের মধ্যে উক্ত ব্যাংকের বিভিন্ন বুথ থেকে কে বা কারা ১৩ লাখ টাকা উত্তোলন করেছে। পরবর্তী সময়ে সাইফুল ইসলাম দুবাই থেকে দেশে আসার পর অ্যাকাউন্টে টাকা না পাওয়ায় গত ৬ নভেম্বর, ২০১৯ রমনা থানায় একটি মামলা দায়ের করেন।

মামলাটি তদন্ত করছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ। তদন্তকালে উক্ত ব্যাংকের মাধ্যমে বিভিন্ন বুথের সিসিটিভির ভিডিও ফুটেজ সংগ্রহ করেন তদন্তকারী কর্মকর্তা। সংগ্রহকৃত ভিডিও ফুটেজ পর্যালোচনায় দেখা যায় একজন নারী ডেবিট কার্ডের মাধ্যমে উক্ত অ্যাকাউন্টে গচ্ছিত টাকা বিভিন্ন বুথ থেকে উত্তোলন করছেন।

ওই নারীর কোনো পরিচয় কিংবা তথ্য পাওয়া গেলে ডিবির সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আশরাফ উল্লাহর (০১৭১৩-৩৯৮৫২৭) সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হলো।

সন্ধানদাতাকে ১ লাখ টাকা পুরস্কৃত করা হবে বলেও জানানো হয়েছে।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here